Saturday, August 04, 2018

বন্ধুত্ব দিবস ।

‘বন্ধু’ শব্দটি যতই ছোট হোক, এর গভীরতা আর ব্যাপ্তি অনেক বেশি।‘পৃথিবীর সবচেয়ে সুন্দর সম্পর্কটির নাম বন্ধুত্ব- এই চিরসত্য বাক্যটির গভীরতা কতটা, তা তখনই বোঝা যায় যখন জীবনে খুঁজে পাওয়া যায় সত্যিকারের একজন বন্ধু।বন্ধুত্ব মানে বিশ্বাস, বন্ধুত্ব মানে পরস্পরের মাঝে সহযোগিতা, বন্ধুত্ব মানে বিপদে পাশে থাকা, সুখে-দুঃখে এক থাকা।জীবনের কোনো বাঁকে নয়, বন্ধুত্বের ব্যাপ্তি সারাজীবন।

বন্ধুত্বকে পরিমাপ করা যায় না, করার দরকারও হয় না।কারণ বন্ধুত্ব হচ্ছে আঁধার রাতে আলোর প্রদীপ জ্বালানো।তবে যদি তা হয় সত্যিকার বন্ধু।মা-বাবার সঙ্গে যে কথাগুলো শেয়ার করা যায় না, তা নির্দ্বিধায় প্রিয় বন্ধুটিকে শেয়ার করে হালকা হওয়া যায়।তবে তাকে অবশ্যই হতে হবে প্রকৃত বন্ধু।👬 👭

বর্তমান সময়ে Facebook,twitter,whatsapp অনেক বন্ধুত্ব পাওয়া যায় ।(তবে কিছু অন্তনরাঙ্গ friends আছে ,তাদের কে ভুল যায়না )।আবার জীবনের চলার পথে অনেকের সঙ্গে বন্ধুর হলো ।কিন্তু  school friends , শৈশবের বন্ধুত্ব কখনোই ভুলা যায়না ।

 "বর্তমান সময়ের জীবনের যুদ্ধে  তোদের থেকে অনেক দূরে আছি ,এই নয় যে তোদের কে ভুলে গিয়েছি । ( হয়তো সময়ের অভাবে তেমন কথা বলতে পারিনি )।

         সত্যি তোদের বড়ডু miss করি ।love u friends

#বন্ধুত্ব দিবসে আমার সকল বন্ধুকে জানাই ⓗⓐⓟⓟⓨ ⓕⓡⓘⓔⓝⓓⓢⓗⓘⓟ ⓓⓐⓨ  ....



No comments:

Post a Comment

বাকি জীবনটা তোমার হাত ধরে চলতে চায় ।

আজকের দিনটা অন্য দিনের মতো না ।  কেননা বারটা ছিল  12/07/19 সপ্তাহে সেরা দিন শুক্রবার আর সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো মাতোয়ারার সাথে দেখা হওয়া । ...