Sunday, November 18, 2018

ভালোবাসা বিশ্বাস করিনা ।


আমার এক বন্ধুর জন্য এই পোস্টটা। ভেবেছিলাম প্রেম ভালোবাসা নিয়ে আর লেখবনা ।আমার জীবনে বন্ধু-বান্ধন এদের ভালবাসার প্রাধান্য বেশি । কারণ মন খুঁজে হৃদয়ের সবটুকু আবেগ ও ভালোবাসা দিয়ে যে জায়গায় কথা বলা হয়, তা হলো বন্ধুর আড্ডা । এখনো অনেকের সঙ্গে whatsapp, facebook  এ অনেক দুষ্টুমি করি । সত্যি বলতে আমি যে ভাবে এই সব দুষ্টুমি করি ভালোবাসার মানুষটির সঙ্গে হয়তো একটুও করতে পারলাম না । কারণ ,মেপে মেপে কথা বলা আমার অভ্যাস নেই । ভালোবাসা অনুভূতি আমারও আছে , প্রকাশ করতে ভয় হয় ।আমি মনে করি ,জীবনকে জীবনের মতো করে বাচঁতে দাও । দেখবে অনেক অনেক হ্যাপি তে আছো ।




পৃথিবীতে সবচেয়ে ভাগ্যবান তারাই ,যারা প্রেম-ভালোবাসার ছোঁয়া পাইনি । মনের গভীরে গুছিয়ে রেখেছে তার জীবনসঙ্গীর জন্য । 
তাই বলে কাউকে ভালোবাসবেন না এটা বোকামি । ভালোবাসা আজও আছে এই পৃথিবীতে । নেই শুধু ভালোবাসা রাখার মন আকাশ টা ।
.
 আমি ভালোবাসায় বিশ্বাস করি না....
হুম...সত্যি করিনা...
.
আশেপাশে ভালোবাসার বিনিময়ে শুধু অবহেলা..অবজ্ঞা..অভিনয় রিতিমত দেখে যাচ্ছি..
.
কেউ হয়ত কারো জন্যে দিনের পর দিন অপেক্ষা করছে...কিন্তু অন্যজনের কাছে সেই অপেক্ষার কোন মূল্য নেই...একদিন ঠিক সে অপেক্ষা করতে করতে ক্লান্ত হয়ে যাবে...আর না পাওয়া ভালোবাসার যন্তনা সারাজীবন নীরবে বয়ে বেরাবে....
.
কেউ হয়ত কারো জন্যে পাগলামি করছে..দিন দিন তাকে নিয়ে পাগলামি বেড়েই চলছে...কিন্তু তার কাছে সে পাগলামি হয়ত immaturity
.
কেউ হয়ত একজনের জন্যে নিজের স্বপ্ন বিসর্জন দিচ্ছে..কিন্তু সে হয়ত নতুন কাওকে নিয়ে স্বপ্ন বুনছে...কি আজিব!!
.
Breakup er পর একজন এখনো হয়ত অপেক্ষায় আছে...অন্যজন হয়ত নতুন জীবন সাজাচ্ছে...
.
#সবাই_সম্পর্ক_গড়তে_শিখে_ভাঙতে_শিখে_
#কিন্তু_সম্পর্ক_রক্ষার_মূল্যটা_শিখেনা
.
চারিদিকে breakup এর গল্প..মন ভাংগার আর্তনাদ...
হয়ত রাত জেগে বালিশ ভিজানো...অথবা নিকোটিনের ধোয়া...
.
এ ছাড়া আর কিছু দেখছিনা...
ভয় হয় বিশ্বাসে..কখন না ভেংগে যায়...
ভয় হয় স্বপ্নে..কখন দু:স্বপ্ন হয়ে যায়...
.
Haters বলবে আমি প্রেমবিদ্রহী...

যেখানে প্রয়োজন শুধু অপর একজন মানুষের অস্তিত্ব। হতে পারে সে পাশে বসে থাকা কেউ কিংবা সহস্র মাইল দূরে কিংবা পুরোটাই কল্পনা।ব্যাস, এর চেয়ে কম হলে খুব ক্ষতি নেই।বেশি হওয়ার ত প্রশ্নই ওঠে না।


পোস্ট● ইনজামাম 

No comments:

Post a Comment

বাকি জীবনটা তোমার হাত ধরে চলতে চায় ।

আজকের দিনটা অন্য দিনের মতো না ।  কেননা বারটা ছিল  12/07/19 সপ্তাহে সেরা দিন শুক্রবার আর সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো মাতোয়ারার সাথে দেখা হওয়া । ...