Sunday, March 25, 2018

আজও ভালোবাসি তোমায় ।

ইনজামাম
আমার অস্থিরতা কখনোই তোমাকে ছুঁয়ে যায় না এইভেবে অভিমানে খাতাটা দিন দিন বেড়ে চলেছে তোমার প্রতি আমার । মাঝেমাঝে আপন মনে এই ভেবে পুলকিত হই যে,তুমিও কষ্টে আছো আমাকে ছাড়া।তুমি খুব ভালো থাকো তা চাইলেও স্বার্থপরের মত অথবা হিংসুটের মত কামনা করি- তুমিও এমন করে কষ্টে থাকো।তুমিও এমন করে পুড়তে থাকো।ভালো লাগে না আমার।কিচ্ছু ভালো লাগে না।এমনি প্রচন্ড ভালো না লাগা নিয়ে একেকটি দিন মৃত্যু যন্ত্রণার মধ্য দিয়ে পার করে যাচ্ছি।হাসি হাসি মুখ করে অজস্র কান্না গিলে খাচ্ছি।তোমাকে ছাড়া অন্য কিছু এই মুহূর্তে মাথায় আসছে না।জানি কথাগুলি সিনেম্যাটিক হয়ে গেছে।সব কথার শেষ কথা “আমি তোমাকে ভালোবাসি”।
   এটা খুব কষ্টকর যখন কিছুর জন্য অপেক্ষা করছি,কিন্তু জানি যে সেটা কোন দিনও আমার হবে না।তবে এর থেকেও বেশি কষ্টকর হচ্ছে,সারা জীবনে একমাত্র জিনিষ যেটাকেই কেবল চেয়েছি সেটাকে ফেলে রেখে জীবনে এগিয়ে যাওয়া!why should i feel?i lost one who never loved me and she lost one who loves her the most...
    যে মানুষটার সাথে দিনে কয়েক ঘন্টা কথা বলেও কথা শেষ হতো না সেই মানুষটাকে তিন বছর দেখি নি,কি পরিমাণ মানসিক যন্ত্রণার মধ্যে বেঁচে আছি আল্লাহ ছাড়া কেউ জানে না।অবশ্য আগের মতো তোমায় আর মনে পড়েনা । জানো,আজ কাল খুব ব্যাস্ততার মধ্যে দিন কাটাই । এ ভেবে মাঝে মধ্যে ঘুম কিনে আনি আর তোমার কথা ভাবি।আর কখনও তোমার হাত ধরা হবে না,কাছাকাছি বসে থাকা হবে না এই কথাগুলো ভেবে আর মন খারাপ হয় না।জানি না শুধু অজান্তে চোখের কোণে জল চলে আসে ।আর এখন?তোমার জীবনের ১৪৪০ মিনিটের একটা দিন থেকে শুধুমাত্র ১টা মিনিট করে যদি আমাকে দিতে তাতেই আমার পুরো জীবনটা কেটে যেতো।তুমি যে আমার এটা আমাকে বুঝাতে হয় না,কিন্তু আমি যে তোমার এটা কেন তুমি বুঝ না?

3 comments:

  1. কি বলে যে সহানুভূতি জানাই? তবে কষ্ট লাঘব করার একটা উপায় আমি জানি । সেটা হল লেখালেখি।

    ReplyDelete

বাকি জীবনটা তোমার হাত ধরে চলতে চায় ।

আজকের দিনটা অন্য দিনের মতো না ।  কেননা বারটা ছিল  12/07/19 সপ্তাহে সেরা দিন শুক্রবার আর সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো মাতোয়ারার সাথে দেখা হওয়া । ...