Monday, December 31, 2018

হ্যাপি নিউ ইয়ার ২০১৯ (HAPPY NEW YEAR 2019)

নতুন বছরের শুভেচ্ছা জানাই সকলকে। ২০১৮ শেষে চলে এলো নতুন আরেকটি বছর ২০১৯! সফলতা-ব্যর্থতা, আনন্দ-বেদনা, হাসি-কান্না সব মিলিয়েই কাটে আমাদের প্রতিটা বছর। হয়ত সেভাবেই অনেক উত্থান পতনের মধ্য দিয়েই শেষ হলো আপনার /আমাদের ২০১৮ সাল। সময় এবার নতুন বছরকে বরণ করে নেয়ার।


বাঙালিদের নতুন বছরের সবচেয়ে বড় আমেজ পাওয়া যায় বাংলা নতুন বছরে। যদিও ইংরেজি নতুন বছরকেও বরণ করতে ভুলিনা আমরা। কারণ, জীবনের প্রতিদিনের হিসেব রাখি তো আমরা ইংরেজি বছরকে মাথায় রেখেই। তাই নতুন আরেকটি বছরকে ঘিরে কত পরিকল্পনা, আশা ভরসার বিষয় জড়িয়ে থাকে। উৎসব প্রিয় আমরা প্রতিটি উৎসবেই আনন্দ ভাগ করে নিয়ে থাকি প্রিয়জনদের সাথে।

অনেকদিন পর ব্লগে, আবার হয়ত ২০১৮ সালের শেষ পোষ্ট।
২০১৮ ইংরেজি বছরটা প্রায় বিদায় লগ্নে।অনেক ঘটনা- অঘনের মাধ্যমে আলোচিত বছর।অনেক ভালো কিছু যেমন প্রাপ্তি তেমনি অনেক অপ্রাপ্তি ও বিরুপ পরিস্থিতিরও স্বাক্ষি।ভালো-মন্দ মিলিয়েই বছরটা যাইযাই করছে।অপ্রাপ্তি থেকে অভিজ্ঞতা, মন্দ থেকে শিক্ষা আর ভালো ও প্রাপ্তিগুলোকে পুজি করেই আবার শুরু হবে নতুন বছরের পথচলা।নতুন বছর মানেই নতুন প্রত্যাশা, নতুন চ্যালেঞ্জ।সেই চ্যালেঞ্জ গ্রহনের মত মানসিকতা, শক্তি ও সামর্থ্যই সৃষ্টিকর্তার কাছে চাওয়া।
নতুন বছর সবার জীবনে সত্যি সত্যিই শুভ হোক, সুখ- শান্তি ও সমৃদ্ধিতে ভরে থাক সবার জীবন এই কামনাই করছি।


    🌷 HAPPY NEW YEAR 2019 TO ALL 🌷

No comments:

Post a Comment

বাকি জীবনটা তোমার হাত ধরে চলতে চায় ।

আজকের দিনটা অন্য দিনের মতো না ।  কেননা বারটা ছিল  12/07/19 সপ্তাহে সেরা দিন শুক্রবার আর সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো মাতোয়ারার সাথে দেখা হওয়া । ...